সেপ্টেম্বর ২০, ২০২০ ১০:০৩ অপরাহ্ণ

রাবিতে শেখ রাসেল মডেল স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ

শেয়ার করুন

রাবি প্রতিনিধি:

মেধা পুরস্কার, সর্বোচ্চ উপস্থিতি পুরস্কার, গরীব ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদানসহ রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শেখ রাসেল মডেল স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপ-উপাচার্য অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা।

স্কুলের অধ্যক্ষ মোমেনা জীনাতের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কুল পরিচালনা পরিষদের সভাপতি ও শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক মো. আবুল হাসান চৌধুরী, প্রক্টর অধ্যাপক মো. লুৎফর রহমান, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার, বিজনেস স্টাডিজ অনুষদের অধিকর্তা অধ্যাপক মো. হুমায়ুন কবীর, স্কুলের সাবেক অধ্যক্ষ মিসেস কামরুন রহমান প্রমুখ।

স্কুলের শিক্ষক রুম্মান বেগম, ড. সৈয়দা দিলরুবা, দেবশ্রী মন্ডল ও শাম্মী আক্তারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপাধ্যক্ষ লিসাইয়া মেহজাবিন এবং ২০১৮ সালের বার্ষিক প্রতিবেদন পেশ করেন অধ্যক্ষ মোমেনা জীনাত। অনুষ্ঠানে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের ক্রেস্ট, মেধা পুরস্কার, সর্বোচ্চ উপস্থিতি পুরস্কার, গরীব ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়। এছাড়াও ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যেও পুরস্কার প্রদান করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *