জুন ১৯, ২০২১ ৭:২২ অপরাহ্ণ

অঙ্গীকার বাংলাদেশ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

শেয়ার করুন

অঙ্গীকার বাংলাদেশ এর প্রতিষ্ঠা বার্ষিকী ২০১৯ পালিত হয়েছে । শনিবার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম শিশু একাডেমি এর হল রুমে সদস্যদের মিলনমেলা এবং সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সাংস্কৃতিক আয়োজনে নাচ, গান,দলীয় সংগীত এবং কবিতা আবৃত্তি করেন অঙ্গীকার বাংলাদেশ পরিচালিত “আলোর পথে” স্কুলের ক্ষুদে শিক্ষার্থীরা।

উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম লেডিস ক্লাব এর সভাপতি বেগম খালেদা আউয়াল,সাধারণ সম্পাদক বোরহানা কবীর,মুকিম চৌধুরী প্রজন্ম এর প্রধান পৃষ্ঠপোষক ও কন্টিনেন্টাল গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর অধ্যাপক এ.এ.আতাউল করিম চৌধুরী, চট্টগ্রাম লেডিস ক্লাবের সাবেক সভাপতি বেগম জিনাত আজম,রোটারি ক্লাব অফ চিটাগাং মেরিন সিটির প্রেসিডেন্ট ক্যাপ্টেন ফয়সাল আজিম, মুকিম চৌধুরী প্রজন্ম এর সভাপতি নাজিম উদ্দীন চৌধুরী সুজা,ফ্যাশন ফর লাইফ এর চেয়ারম্যান আনিস ওয়ারেসি এবং অঙ্গীকার বাংলাদেশ এর আজীবন সদস্যরা।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক হেমায়েত উদ্দীন ডেনিম এবং সমাপনী বক্তব্য রাখেন সভাপতি ক্যাপ্টেন আতিক উল আজম খান।

উক্ত অনুষ্ঠানে চট্টগ্রাম লেডিস ক্লাব, মুকিম চৌধুরী প্রজন্ম, চিটাগাং প্রিপারেটরী স্কুল,নাথের পেটুয়া ইউনিয়ন এর জনগণের পক্ষে চেয়ারম্যান রুহুল আমিন মাস্টার, রোটারি ক্লাব অফ চিটাগাং মেরিন সিটি এবং ক্যাপ্টেন আমানুর রশিদ কে তাঁদের মানবিক কাজের সহযোগিতার জন্য অঙ্গীকার বাংলাদেশ এর পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে অঙ্গীকার বাংলাদেশ এর অতীতের কার্যক্রম এবং ভবিষ্যত পরিকল্পনা উপস্থাপন করা হয়। সবশেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *