সেপ্টেম্বর ২৬, ২০২০ ১২:১৩ অপরাহ্ণ

ইম্পেরিয়াল হাসপাতালের উদ্যোগে কক্সবাজারে দুই শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা

শেয়ার করুন

চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলীস্থ ৩৭৫ শয্যা বিশিষ্ট আধুনিক এবং বহুমূখী বিশেষায়িত চিকিৎসাকেন্দ্র ‘ইম্পেরিয়াল হাসপাতাল লিঃ’ (আইএইচএল) এর উগ্যোগে চট্টগ্রাম বিভাগের কক্সবাজারে বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়। কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুলে দুই শতাধিক গরীর ও দুস্থ রোগীদের মাঝে সম্প্রতি দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ইম্পেরিয়াল হাসপাতালের দক্ষ চিকিৎসকরা বিনামূল্যে এ চিকিৎসাসেবা প্রদান করেন। চিকিৎসাসেবা দেন, আইএইচএল এর চিকিৎসক অধ্যাপক ডাঃ তারেক আল নাসের, ডা. শিরিন ফাতেমা, ডা.ফয়সল আহমদ, ডা. মোহাম্মদ ইব্রাহিম, ডা. মোস্তাফিজুর রহমান, ডা. আজফার উদ্দীন শেখ, অধ্যাপক ডা. এস.এম রেজাউল ইসলাম, ডা. ইসতিয়াক আহমাদ, ডা. এ.এইচ.এম রেজাউল হক, ডা.রুবেল।
এর আগে বিনামূল্যে চিকিৎসা সেবা কার্যক্রম উদ্বোধন করেন আইএইচএল এর ডাইরেক্টর (স্ট্রাটেজিক কোয়ালিটি ম্যানেজমেন্ট) রিয়াজ হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন আইএইচএল এর পাবলিক রিলেশন ম্যানেজার, বীরমুক্তিযোদ্ধা ফয়েজ ভূঁইয়া।
অনুষ্ঠানে রিয়াজ হোসেন বলেন, হত দরিদ্র লোকেরা নিজ এলাকায় বসেই শহরের আধুনিক চিকিৎসা সেবা পেতে আমাদের আজকের এই আয়োজন। তিনি সকলকে আইএইচএল এর বিশেষায়িত চিকিৎসা সেবা সম্পর্কে অবগত করেন। বক্তব্য রাখেন, স্থানীয় ডা. জি.এম. কাদেরী, ডা, সাইফুদ্দীন ফরাজী, ডা.শাহআলম, ডা. বিমল কান্তি চৌধুরী, ডা. মহিউদ্দিন প্রমূখ। পরে রাত আটটায় স্থানীয় চিকিৎসক ও ও গন্যমাণ্য ব্যক্তিদের নিয়ে হোটেল সী ওয়ার্ল্ডে ইম্পেরিয়াল হাসপাতালের তথ্য সেবা অনুষ্ঠিত হয়।
ইম্পেরিয়াল হাসপাতালের উদ্যোগে গত বছর থেকে শুরু হওয়া বিনামূল্যে এই চিকিৎসাসেবা কার্যক্রম সাতকানিয়া ও চকরিয়ায় অনুষ্ঠিত হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *