সেপ্টেম্বর ৩০, ২০২০ ১০:১১ অপরাহ্ণ

রেলওয়ের টেন্ডারের ডবল মার্ডারঃ সাজু পালিত ও আরমান খুনের পলাতক আসামী অজিত বিশ্বাসকে ডিবি পুলিশ গ্রেপ্তার করেছে

শেয়ার করুন

রেলওয়ের টেন্ডারের ডবল মার্ডার সাজু পালিত ও আরমান খুনের পলাতক আসামী অজিত বিশ্বাসকে ডিবি পুলিশ গ্রেপ্তার করেছে আজ। সিআরবি এলাকায় ২০১৩ সালের রেলওয়ের টেন্ডারকে কেন্দ্র করে দুইটি গ্রুপের মধ্যে সংগঠিত বন্দুক যুদ্ধে সাজু পালিত ও আরমান (০৯) নামে দুইজন ব্যক্তি খুন হয়।খুনের পলাতক আসামী অজিত বিশ্বাস (৫০) এতদিন ধরে পুলিশকে ফাঁকি দিয়ে আসছিল।

অজিত বিশ্বাস চট্টগাম জেলার কোতোয়ালী থানার হেমসেন লেইন জালাল কলোনীতে থাকত। সেই মৃত ধীরেন্দ্র বিশ্বাসের ছেলে। তার গ্রামের বাড়ি বোয়ালখালী থানার কানুনগো পাড়া গ্রামে। সেই স্থানীয় মানিক চৌকিদারের বাড়ির বাসিন্দা। তার বিরূদ্ধে কোতোয়ালী থানার মামলা নং-৫৫(৬)২০১৩, ধারা-১৪৭/১৪৮/১৪৯/৩০২/৩৪ দঃ বিঃ (২) কোতোয়ালী থানার ০২(১১)২০১৫, ধারা-১৪৯/১৮৬/৩৩২/৩৫৩ দঃ বিঃ (৩) কোতোয়ালী থানার মামলা নং-১৭(১০)২০১৫, ১৪৭/১৪৮/১৪৯/১৮৬/৩৩২/৩৫৩ দঃ বিঃ রুজু আছে।

পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করেছে বলে জানা গেছে। এই গ্রেপ্তার অভিযানে অতিঃ পুলিশ কমিশনার ডিবি (উত্তর) মির্জা সায়েম মাহমুদ দিক নির্দেশনা দেন। অভিযানে অংশ নেন সহকারী পুলিশ কমিশনার (উত্তর) মোঃ জাহেদুল ইসলাম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক অংসা থোয়াই মারমা ও পুলিশ পরিদর্শক বদরুল কবির এর সমন্বয়ে গঠিত বিশেষ টিম।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *