পার্বত্যাঞ্চলের গণমাধ্যম কর্মীদের পেশাগত চ্যালেঞ্জ মোকাবিলায় উদ্যোগ নেয়া হবে – নব বিক্রম কিশোর ত্রিপুরা

শেয়ার করুন

Read Time3 Minute, 42 Second

শংকর চৌধুরী,খাগড়াছড়ি

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি বলেছেন, সারাবিশ্বে গণমাধ্যম নিত্যনতুন প্রযুক্তির সাথে পাল্লা দিয়ে এগিয়ে যাচ্ছে। সংবাদের গতি-প্রকৃতির সাথে ভোক্তা চাহিদারও পরিবর্তন ঘটছে। এই স্রোতের  সাথে তাল মেলাতে গণমাধ্যম কর্মীদেরকে শামিল হতে হবে। গণমাধ্যম কর্মীদের পেশাগত মান উন্নয়ন এবং চ্যালেঞ্জ মোকাবিলায় সরকার নানামুখী প্রণোদনা দিয়ে চলেছে। তার ধারাবাহিকতায় পার্বত্যাঞ্চলের সংবাদ কর্মীদের জন্যও উদ্যোগ নেয়া হবে।

আজ রোববার বিকেলে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) এর কার্যালয়ে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কেইউজে সভাপতি সাংবাদিক নুরুল আজমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য (উপ-সচিব) ড. প্রকাশ কান্তি চৌধুরী, নির্বাহী প্রকৌশলী মো: মুজিবুল আলম এবং বোর্ডের উপ-সচিব মংছেনলাইন রাখাইন।

সাংবাদিক প্রদীপ চৌধুরী’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় কেইউজে’র সাধারণর সম্পাদক কানন আচার্য্য, কেইউজে কল্যাণ তহবিল সভাপতি সাংবাদিক সৈকত দেওয়ান, কেইউজে কোষাধ্যক্ষ দুলাল হোসেন এবং যুগ্ম-সাধারণ সম্পাদক রিপন সরকার বক্তব্য রাখেন।

সভায় অন্যান্য বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ‘বঙ্গবন্ধু অ্যাডভেঞ্চার উৎসব’ আয়োজনসহ পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নানামুখী সৃজনশীল উন্নয়ন কর্মকান্ডের জন্য নব বিক্রম কিশোর ত্রিপুরা’র কর্মতৎপরতার প্রশংসা করেন।

এসময় কেইউজে সদস্য দেশটিভি প্রতিনিধি মংসাপ্রু মারমা, আমাদের সময় প্রতিনিধি রফিকুল ইসলাম, চ্যানেল টুয়েন্টিফোর প্রতিনিধি নুরুচ্ছাফা মানিক, একাত্তর টিভি প্রতিনিধি রুপায়ন তালুকদার, এশিয়ান টিভি প্রতিনিধি বিপ্লব তালুকদার, প্রতিদিনের সংবাদ ও দি নিউজ টুডে প্রতিনিধি শংকর চৌধুরী, দৈনিক অধিকার প্রতিনিধি আল মামুন, সংবাদ প্রতিদিন প্রতিনিধি লিটন ভট্টাচার্য্য রানা, যমুনা টিভি প্রতিনিধি শাহরিয়ার ইউনুছ, ইন্ডিপেন্ডেন্ট ও যুগান্তর প্রতিনিধি সমির মল্লিক এবং জয়নিউজ প্রতিনিধি জাফর সবুজ উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি নব বিক্রম কিশোর ত্রিপুরাকে কেইউজে’র পক্ষ থেকে সম্মানসূচক ক্রেস্ট ও উত্তরীয় প্রদান করা হয়।

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close