সেপ্টেম্বর ২৪, ২০২০ ১১:০১ অপরাহ্ণ

ফটিকছড়িতে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ

শেয়ার করুন

ফটিকছড়ি উপজেলার ২১ নং খিরাম ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন সন্ত্রাসী হামলায় গুলিবিদ্ধ হয়েছেন।

বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তাঁর বাড়ীর পাশে বহরম পাড়া মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চমেক হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

ঘটনার বিবরনে জানাযায় রাতে চেয়ারম্যান সোহরাব হোসেন তাঁর বাড়ীর পাশে বহরম পাড়া মসজিদের সামনে ৭ নং ওয়ার্ডের ইউপি মেম্বার নাঈম সহ কথা বলছিলেন। এসময় ১০/১২ জনের একটি সন্ত্রাসী গ্রুপ চেয়ারম্যানের উপর অতর্কিতভাবে হামলা করে এবং গুলি করে।

তখন চেয়ারম্যান সোহরাব দৌঁড়ে পার্শ্ববর্তী বাড়ীতে ঢুকে আত্মরক্ষার চেষ্ঠা করলে সেখানেও সন্ত্রাসীররা চেয়ারম্যানকে লাটিসোটা দিয়ে মারাত্বক জখম করে বলে জানা গেছে।

গুলিবিদ্ধ চেয়ারম্যানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেলে কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে বলে জানান কর্তব্যরত মেডিকেলে অফিসার ডাক্তার রাখেস ত্রিপুরা। তিনি আরো জানান, চেয়ারম্যানের পায়ে দুটি ক্ষতচিহ্ন রয়েছে তা বুলেট ইঞ্জুরি কিনা এক্সের রিপোর্টে নিশ্চত বলা যাবে এবং তার হাতে জখমের চিহ্ন আছে।

ফটিকছড়ি থানার ওসি বাবুল বাবুল আকতার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- চেয়ারম্যানের উপর হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *