নভেম্বর ২৫, ২০২০ ৭:৪৪ পূর্বাহ্ণ

আনোয়ারায় পুকুর ও ভূমি দখলের অভিযোগ

শেয়ার করুন

  আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারা উপজেলার সিংহরা এলাকায় চিত্ত রঞ্জন  নামের ৬৩ বছরের এক বৃদ্ধার পুকুর ও পুকুরের ও ভিটা দখল করে নিয়ে হুমকি দমকি দিচ্ছে আওয়ামী লীগের এক নেতা।
চাতরী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশিষ নাথের বিরুদ্ধে পুকুর ও জমি দখলের ওই অভিযোগ উঠেছে। আশিষ ওই জায়গায় জোরপূর্বক স্থাপনা নির্মাণ কাজ শুরু করে এবং হুমকি দমকি দিয়ে আসছেন বলে জানান চিত্ত রঞ্জন নাথ। এই নিয়ে চিত্তরঞ্জন নাথ গত শনিবার(৪এপ্রিল) থানায় গিয়ে অভিযোগ জানালে পুলিশ এসে আশিষ নাথকে থানায় যেতে বলে। থানায় না গিয়ে পুনঃরায় স্থাপনা কাজ শুরু করে, পুলিশ আসলে নির্মান শ্রমিকরা পালিয়ে যায় বলেও জানান চিত্ত রঞ্জন নাথ।

এই ব্যাপারে চিত্ত রঞ্জন নাথ জানান, আমরা সহজ সরল মানুষ কিছু বুঝি না। আরএস দাগ নং ১১৩৮ এর পুকুর ও ভিটা আমাদের গোষ্ঠীভোক্ত মুরশির সম্পত্তি। আমাদের গোষ্ঠীর কয়েকজন ওয়ারিশকে লোভ দেখিয়ে ওদের সাথে করে চাতরী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আশীষ নাথ অন্য সবার অংশ সহ জোরপূর্বক দখল করে নিয়ে সেখানে টিন দিয়ে স্থাপনা শুরু করে। আমরা বাধা দিলে আমাদের হুমকি দমকি দিয়ে যাচ্ছে। আমরা কিছু বলতে গেলে আমাদের বলে সবাইকে একরাতেই গুম করে পেলব। আমরা অসহায়, আমাদের বাঁচান।

 


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *