সেপ্টেম্বর ২৫, ২০২০ ৩:১২ পূর্বাহ্ণ

নজিবুল বশর মাইজভান্ডারী এমপিকে নিয়ে কটূক্তি: কটূক্তিকারী চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

শেয়ার করুন

ফটিকছড়ির এমপি ও বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর বিরুদ্ধে কটূক্তিমূলক বক্তব্যের অভিযোগে উপজেলার বাগানবাজার ইউপি চেয়ারম্যান মোঃ রুস্তম আলীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের হয়েছে।

গত ৮এপ্রিল ভূজপুর থানায় বাগানবাজার ইউপির ৬নং ওয়ার্ড এলাকার ওমর ফারুক বাদী হয়ে এ মামলা করেন।

ইচ্ছাকৃতভাবে আক্রমনাত্বক মিথ্যা ও কুরুচিপূর্ণ তথ্য প্রচার এবং আইনশৃঙ্খলার অবনতির ঘটার উপক্রম হওয়ার অপরাধে ভূজপুর থানায় মামলা রুজু হয়। মামলা নং ০৫ তাং ০৮/০৪/২০ ধারাঃ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫/৩১।

ভুজপুর থানায় দায়েরকৃত মামলার এজাহার সূত্রে জানা গেছে, চেয়ারম্যান রুস্তম গত ১৬ জানুয়ারী রাত সাড়ে ৮টায় বাগানবাজার ইউপির বড়বিল মতিননগর গ্রামের মতিননগর জামে মসজিদের মাঠে অনুষ্ঠিত তাফসিরুল কোরআন মাহফিলে বক্তব্য রাখতে গিয়ে ফটিকছড়ির সাংসদ ও বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর বিরুদ্ধে ইচ্ছাকৃতভাবে কুরুচিপূর্ণ, মিথ্যা, বানোয়াট ও অপমানজনক কথাবার্তা বলেন।

যা পরবর্তীতে সমাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হয়। এতে তরিকত ফেডারেশনের সমর্থকদের মধ্যে রিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়। ফলে তরিকত সমর্থক ও চেয়ারম্যান সমর্থকদের মধ্যে আইনশৃঙ্খলা অবনতির আশংখা রয়েছে।

ভূজপুর থানার ওসি শেখ আব্দুল্লাহ মামলার বিষয়টি নিশ্চিত করেন।

এ বিষয়ে বাগানবাজার ইউপি চেয়ারম্যান রুস্তম আলী বলেন- ফেসবুকের মাধ্যমে জানলাম আমার বিরুদ্ধে মামলা হয়েছে। ঘটনাটি ৪মাস পূর্বের। ওই মাহাফিলে বক্তব্য দিয়েছিলাম, কি বলেছি তা আমার মনে নেই। কথা হচ্ছে ঘটনার পরপরই মামলা না করে এতদিন পর কেন করা হলো। চেয়ারম্যান তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে মামলাটি সাজানো হয়েছে বলেও অভিযোগ করেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *