ডিসেম্বর ৪, ২০২০ ৭:২৭ পূর্বাহ্ণ

আনোয়ারায় দুই বাড়ীর মধ্যে সংঘর্ষ, আহত ১১

শেয়ার করুন

আনোয়ারা প্রতিনিধি
আনোয়ারা উপজেলার ১০নং হাইলধর ইউনিয়নের পীরখাইন গ্রামে স্কুল মাঠে আড্ডা দেওয়া কে কেন্দ্র করে দুপুর থেকে দুই বাড়ীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের ১১জন আহত হয়েছে।
আজ দুই পক্ষ আবারো সংঘর্ষে লিপ্ত হলে পরিস্থিতি অবনতি হয়। পরে পুলিশ এসে লাটিপিটা করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। সংঘর্ষে জড়ানো কাউকে এখনো পর্যন্ত পুলিশ গ্রেপ্তার করতে পারেনি বলে জানা গেছে।
গত চার দিন ধরে চলে আসা এই সংঘর্ষে উভয় পক্ষের কম পক্ষে ১১জন আহত হয়। আহতদের মধ্যে ছিল মোঃ শফি,মোঃ আনিছ,মোঃ মালেক,মোঃ জিহান(২৮),মনজুর, ফরহাদ, তৌহিদ, ইদ্রিস(৩০) মান্নান(৪২), নাজিম তাহের(৪৫)সহ আরো বেশ কয়েকজন।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আড্ডা দেওয়ার মাঝে পীরখাইন গ্রামের মধ্যম পাড়ার ছাত্রলীগ নেতা সায়েম ও পূর্ব পাড়ার ছাত্রলীগ নেতা জিহানের মধ্যে একে অপরের বিরুদ্ধে  মাদক সেবনের অভিযোগ তুলে কথা কাটাকাটি হয়। এর মাঝে দু’জনের হাতাহাতি হলে এক পর্যায়ে পরিস্থিতি সংঘর্ষে রূপ নেয়। পরে সংঘর্ষের এক পর্যায়ে মধ্যম পাড়ার লোকজন দেশীয় অস্ত্রসহ লাটিসোটা নিয়ে এগিয়ে আসলে  দুই বাড়ীর মধ্যে সংঘর্ষ রণক্ষেত্রে পরিণত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *