ডিসেম্বর ১, ২০২০ ৮:৩৯ অপরাহ্ণ

চট্টগ্রামে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ১৭ আক্রান্ত ২১৯

শেয়ার করুন

বিআইটিআইডিতে নমুনা পরীক্ষা শেষে চট্টগ্রামে নতুন করে আরও ১২ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। এছাড়া নতুন শনাক্তদের মধ্যে একজন আগেই মারা গেছেন। সে হিসেবে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৭ জনে।

শনিবার রাতে এই তথ্য জানিয়ে চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন , শনিবার বিআইটিআইডিতে ২১৩ টি নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ফলাফল পজেটিভ আসে ১৫ জনের। নতুন ১৫ রোগীর মধ্যে ১২ জন চট্টগ্রামের, তিন জন নোয়াখালী জেলার। নতুন শনাক্তদের মধ্যে নয়াবাজার হালিশহর এলাকার ব্যক্তি বিআইটিআইডির আইসোলেশন ওয়ার্ডে গতকাল শুক্রবার রাতে মারা গেছেন।

তিনি আরো বলেন, চট্টগ্রামে আক্রান্তদের মধ্যে ৮ জন নগরের দামপাড়া এলাকার বাসিন্দা। এর মধ্যে ৬ পুলিশ সদস্য ও দুইজন পুলিশ সদস্যের পরিবারের সদস্য বলে সিএমপি সূত্রে জানা গেছে।

আক্রান্ত ৬ পুলিশ সদস্য হলো- দামপাড়া পুলিশ লাইন্সের একজন কনস্টেবল, মনসুরাবাদ পুলিশ লাইন্সের একজন কনস্টেবল, সদরঘাট পুলিশ ফাঁড়ির একজন কনস্টেবল, ষোলশহর পুলিশ ফাঁড়ির একজন কনস্টেবল, খুলশী থানার একজন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ও ট্রাফিক বন্দর বিভাগের একজন সার্জেন্ট। বাকি দুইজন সার্জেন্টের পরিবারের সদস্য।

এছাড়া নেভি হোস্টেল গেইট, ঈদগাহ বড়পুকুর এলাকার দুইজন রয়েছে নতুন আক্রান্তের তালিকায়। সীতাকুণ্ড উপজেলার আরও ২ জন এবং বিআইটিআইডিতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করার পর নমুনা পরীক্ষা করা আরও একজনের করোনা পজেটিভ পাওয়া যায়।

এ নিয়ে চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২১৯ জনে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *