সেপ্টেম্বর ১৯, ২০২০ ২:৪৩ পূর্বাহ্ণ

আনোয়ারায় রোযা রেখে কৃষকের ধান কাটল ছাত্রলীগ

শেয়ার করুন

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি :
করোনাভাইরাস মহামারী ঠেকাতে চলমান লকডাউনের মধ্যে শ্রমিক সংকটে পড়া কৃষকের সহযোগিতায় মাঠে নেমে ধান কাটছেন আনোয়ারা, কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা
রমজানের রোজা রেখে তীব্র রোদের ভ্যাপসা গরমে মাঠে নেমে কৃষকের ধান কেটে ঘরে পৌঁছে দিচ্ছেন তারা। এতে শ্রমিক সংকটে থাকা দরিদ্র কৃষকরা স্বস্তির নিঃশ্বাস ফেলছে।
আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কৃষকের পাশে দাঁড়ানোর জন্য তারা এই কর্মসূচি নিয়েছেন বলে জানিয়েছেন।
তারই ধারাবাহিকতায়, সোমবার(১১ মে) চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহেরের নির্দেশে আনোয়ারা সরকারি কলেজ ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মিশু’র’নেতৃত্বে আনোয়ারা উপজেলা ৯নং পরৈকোড়া ইউনিয়নের ওষখাইন গ্রামে জনৈক ব্যক্তির কৃষকের প্রায় ১০ গন্ডা বোরো ধান কেটে ঘরে তুলে দেন আনোয়ারা সরকারী কলেজ ছাত্রলীগ নেতাকর্মীরা
এই সময় উপস্থিত ছিলেন আনোয়ারা সরকারি কলেজ ছাত্রলীগ  মুহাম্মদ রাজিব,ইয়াছিন,রাশেদ,সিয়াম,মিশকাত সহ ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।
আনোয়ারা সরকারি কলেজ ছাত্রলীগ নেতা মিজান উদ্দিন(মিশু) বাংলা পোষ্ট বিডি কে বলেন -বাংলাদেশ ছাত্রলীগ সবসময় অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আমরা চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক তাহের ভাইয়ের নির্দেশে আনোয়ারা উপজেলা ৯নং পরৈকোড়া ইউনিয়নে ওষখাইনে জনৈক অসহায় ব্যক্তির কৃষকের ধান কেটে দিলাম। আমাদের এরকম কার্যক্রম অব্যাহত থাকবে।
2 Attachments

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *