সেপ্টেম্বর ১৯, ২০২০ ৬:১৫ পূর্বাহ্ণ

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক ও তার ভাইসহ ৩ বাংলাদেশীর মৃত্যু

শেয়ার করুন

বাংলা প্রেস, নিউ ইয়র্ক 
যুক্তরাষ্ট্রে এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি দুই সহোদরসহ তিন জনের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। এদের একজন মোজাম্মেল হক রাসেল (২৭) যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক এবং অন্যজন তার ছোট ভাই হিমেল আকরাম জয় (২৫)। এ দুর্ঘটনায় অপর গাড়ির চালক ৮১ বছর বয়সী এক বৃদ্ধাও প্রাণ হারিয়েছেন। আহত হয়েছেন তাদেরই আপন ছোট ভাই আনিসুল হক আপেল (১৮)সহ দু’জন। স্থানীয় সময় মঙ্গলবার রাত দেড়টার দিকে বাফেলো থেকে নিউ ইয়র্কে ফেরার সময় এ দুর্ঘটনাটি ঘটে। মার্কিন সংবাদ মাধ্যম বাংলা প্রেস এ খবর জানিয়েছে।
পুলিশ সুত্রে জানা যায়, নিউ ইয়র্ক অঙ্গরাজ্যের বাফালোয় নায়াগ্রা জলপ্রপাত দেখতে যান মোজাম্মেল ও তার দুইভাইসহ তাদের এক বন্ধু। সেখান থেকে নিউ ইয়র্ক ফেরার পথে রচেষ্টার শহরের কাছে পৌঁছালে ভয়াবহ এ সড়ক দুর্ঘটনায় শিকার হন তারা। আনুমানিক রাত দেড়টার দিকে ৮১ বছর বয়সী বৃদ্ধ চালক ভুল করে সড়কের উল্টোপথে ঢুকে পড়েন। হাসপাতালে নেয়ার আগেই দুই ভাই ও অন্য গাড়ির চালক সড়কেই মৃত্যুবরণ করেন।
মহাসড়কের দুর্ঘটনা তদন্তকারী পুলিশের সুত্রে জানা যায়, দুর্ঘটনার প্রায় ৮ মিনিট আগে থেকেই উল্টোপথে গাড়ি চালাচ্ছিলেন ৮১ বছর বয়সী ওই বৃদ্ধ। আহত আরও দু’জনকে গুরুতর অবস্থায় নিকটবর্তী ষ্ট্রং মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছে জানা গেছে। মোজাম্মেল হক রাসেলের দেশের বাড়ি ময়মনসিংহ জেলার নান্দাইলে।
মোজাম্মেল হক রাসেলের বাবা মোঃ সিরাজুল ভূঁইয়া নিহত ছেলেদের লাশ নিতে বাফালো পৌছেছেন।
জানা গেছে রাসেলের দু’জন কন্যা সন্তান রয়েছে।একজন ৬ মাসের ও অপরজন ৬ বছরের। তবে আপেলের অবস্থা এতটা সংকটময় নয় বলেও জানিয়েছেন তিনি। তারা নিউ ইয়র্কের অ্যাস্টোরিয়ার বাসিন্দা।
ভয়াবহ এ সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি দুই সহোদরের মৃত্যুর খবর সর্বত্র ছড়িয়ে পরলে প্রবাসীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বে চ্ছাসেবক লীগসহ অন্যান্য অঙ্গ সংগঠন নেতা কর্মিরা গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *