সেপ্টেম্বর ১৮, ২০২০ ৮:১৫ পূর্বাহ্ণ

চট্টগ্রামে নতুন আক্রান্ত ১০৭ জন

শেয়ার করুন

১ হাজার ১৮৮ জনের জনের নমুনা পরীক্ষা করে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ১০৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৭৭ জন নগরের ও ৩০ জন হাটহাজারী উপজেলার। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্ত ১৭২৯৯ জন।

আজ বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) এসব তথ্য জানান চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি। এদিকে গত ২৪ ঘন্টায় চট্টগ্রামের উপজেলা পর্যায়ে করোনায় একজনের মৃত্যু হয়েছে

সিভিল সার্জন জানান, গতকাল বুধবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১১২ জনের নমুনা পরীক্ষা করে নগরের ১৬ জনের ও উপজেলার ১৬ জনের করোনা মিলেছে।

ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৫৩২ জনের নমুনা পরীক্ষায় নগরের ১৮ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এছাড়া চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ২৪০ জনের নমুনা পরীক্ষা করে নগরের ১৮ ও উপজেলার ৯ জনের করোনা মিলেছে।

চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয়ে ১৬৭ জনের নমুনার মধ্যে নগরের ১০ ও উপজেলার ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৮ জনের নমুনা পরীক্ষা করে ১ জনের মধ্যে করোনার জীবাণু মিলেছে।

ইমপেরিয়াল হাসপাতালে ৭২ জনের নমুনা পরীক্ষা করে নগরের ৯ ও উপজেলার ১ জনের মধ্যে করোনা পাওয়া গেছে। শেভরণে ৫৭ জনের নমুনা পরীক্ষায় নগরের ৬ জনের করোনা মিলেছে।

উল্লেখ্য, চট্টগ্রামে এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ২৭৩ জন; এর মধ্যে ১৮৯ জন নগরের ও ৮৪ জন উপজেলার বাসিন্দা।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *