অক্টোবর ৩০, ২০২০ ৬:৩১ অপরাহ্ণ

সকল ধর্মই মানুষের কল্যাণের জন্য : এম. রেজাউল করিম চৌধুরী

শেয়ার করুন

ধর্ম মানুষকে সৎ হবার শিক্ষা দেয়। ধর্ম মানুষকে সঠিক পথে চলার পথ দেখায়। যে মানুষের মধ্যে ধর্মীয় জ্ঞান থাকবে সে মানুষ কখনো অপরের ক্ষতি সাধন করতে পারে না। সবসময় সে দেশ ও দশের ভালোর জন্য কাজ করবে। হিসাং থেকে বেরিয়ে এসে জীবকে ভালোবাসার পথ দেখিয়ে গৌতম বুদ্ধ বলেছেন অহিংসা পরম ধর্ম। এ থেকেই বুঝা যায় ধর্ম মানুষের কল্যাণের জন্য। চান্দগাঁও আন্তর্জাতিক নিদর্শন ভাবনা কমপ্লেক্স এর প্রতিনিধিদের সাথে সৌজন্য সাক্ষাৎকালে এসব কথা বলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও চসিক নির্বাচনের মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী ।
২৩ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় নগরীর চান্দগাঁও আন্তর্জাতিক নিদর্শন ভাবনা কমপ্লেক্স এর প্রতিনিধিরা মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরীর বাসভবনে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় তারা তাদের চান্দগাঁও আন্তর্জাতিক নিদর্শন ভাবনা কমপ্লেক্স এর কার্যক্রম সম্পর্কে মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরীকে অবহিত করেন এবং তাদের চান্দগাঁও আন্তর্জাতিক নিদর্শন ভাবনা কমপ্লেক্স পরিদর্শন করার জন্য আহবান জানান।
এসময় বাংলাদেশ বৌদ্ধ ভিক্ষু মহাসভার ভাবনা বিষয়ক সম্পাদক ভদন্ত আর্যশ্রী মহাথেরো, মহানগর যুবলীগ নেতা সীজার বড়ুয়া, সাধিকা কাজলী বড়ুয়া, মনোজ কুমার বড়ুয়া ও সৈকত বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *