জুন ১৮, ২০২১ ১১:৫৫ পূর্বাহ্ণ

তিন ছাত্রনেতা নিঃশর্ত মুক্তির দাবিতে ৭নং পশ্চিম ষোলশহর ওয়ার্ড ছাত্রদলের বিক্ষোভ মিছিল

শেয়ার করুন

 

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চট্টগ্রাম মহানগরীর তিন ছাত্রনেতা মহসিন কবির আপেল, আলিফ উদ্দিন রুবেল ও সামিয়াত আমিন জিসানের নিঃশর্ত মুক্তির দাবিতে আজ ২৮ নভেম্বর বিকাল ৩ ঘটিকায় ৭নং পশ্চিম ষোলশহর ওয়ার্ড ছাত্রদল সভাপতি মাহমুদুর রহমান বাবুর সভাপতিত্বে এক বিক্ষোভ মিছিল নগরীর গুরুত্বপূর্ণক সড়ক প্রদক্ষিণ করে বিবিরহাট চত্বরে এসে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রদল সভাপতি গাজী মোঃ সিরাজ উল্লাহ। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রদলের প্রভাবশালী ছাত্রনেতা জিয়াউদ্দিন চৌধুরী জিয়া। বিশেষ অতিথি ছিলেন সাবেক ছাত্রনেতা রিয়াজ উদ্দিন সাহেদ।
উক্ত বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশে গাজী মোঃ সিরাজ উল্লাহ বলেন, মিথ্যা মামলা দিয়ে ছাত্রদল নেতাদের কারাগারে প্রেরণ করে ছাত্রদল নেতাকর্মীদের মনোবল কখনো ভাঙ্গা যাবে না। এতে বরংঞ্চ তারা আরো নতুম উদ্যোম ও সাহসের সাথে এই ফ্যাসিবাদী সরকার কে রাজপথে প্রতিহত করবে।
জিয়া উদ্দীন চৌধুরী জিয়া বলেন, মামলা-হামলা, কারাগার ছাত্রনেতাদের জন্য নতুন কিছু নয়। সুতরাং এইসব মামলা হামলা দিয়ে আমাদের কখনো দমাতে পারবে না। আবিলম্বে আমরা এই সমাবেশ থেকে তাদের নিঃশর্ত মুক্তি দাবী করছি।
ওয়ার্ড ছাত্রদল সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকিব হাসান চৌধুরীর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন সাহাবুদ্দীন, নাফিজ, জাবেদ, এম.আর রিফাত, ইয়াছিন, আরেফিন জুয়েল, ইয়ানুর সহ প্রমুখ নেতৃবৃন্দ।

 


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *