জানুয়ারি ১৮, ২০২১ ৪:১৭ পূর্বাহ্ণ

বায়োজিদে আইনী আশ্রয় চাওয়ায় বিবি রহিমাকে বার্মাইয়া কামাল ও ডাকাত কালুর প্রাণ নাশের হুমকি

শেয়ার করুন

বায়োজিদ থানা এলাকায় অভিযোগকারীকে প্রাণ নাশের হুমকি দেবার আবারো অভিযোগ পাওয়া গেছে।এর আগে আরও একটি অভিযোগের ভিত্তিতে জাতীয় ও স্হানীয় অনলাইন পোর্টালে ‘কে এই মাদক, ভুমিদস্যু ও অস্ত্র কারবারী বার্মাইয়া কামাল ?’ তথ্যভিত্তিক সংবাদ সম্প্রচার হয়।ওই সংবাদে বার্মাইয়া কামালের বিরুদ্ধে ৭টি মামলা, ১২টি অভিযোগ ও ১টি জিডির দূর্ধর্ষ বিবরণ রয়েছে।জমি দখল, অস্ত্রবাজী, চাদাঁবাজ,অণ্ডিকাণ্ড, মাদক পাচার ও বিক্রি বিষয়ে এসব মামলায় অভিযোগ আছে।তন্মধ্যে একটির অভিযোগকারী হলো বিবি রহিমা।

জানা গেছে , গতকাল ২রা ডিসেম্বর সন্ধা ৭টায় ‘বার্মাইয়া কামাল ও তার কথিত শালা ডাকাত কালু বিবি রহিমাকে একা পেয়ে গালিগালাজ করে ও বিবি রহিমার ভাইকে প্রাণনাশ করার হুমকি দেয়। তাদেরকে এলাকায় থাকতে দেবে না বলে জানায়।বিবি রহিমা ও তার পরিবার এখন ভীত সন্ত্রস্ত হয়ে দিন যাপন করছে।খবর নিয়ে জানা গেছে, বায়েজিদ এলাকায় বেশ কিছু পরিবার বার্মাইয়া কামাল ও ডাকাত কালুর ভয়ে পালিয়ে বেড়াচ্ছে । জেল খাঁটা এই দুই ব্যাক্তির বিরুদ্ধে ৭টি মামলা, ১৩টি অভিযোগ ও ১টি জিডি ছাড়াও আরো বিভিন্ন থানায় অভিযোগ রয়েছে বলে খবর পাওয়া গেছে।

বার্মাইয়া কামালের বিরুদ্ধে শুধু বায়েজিদ থানায় মামলা রয়েছে ৫টি। মামলা নং  ৪২/৪২৯ তারিখ ২৬/১০ /২০১৬ , ১৭/৪০৪ তারিখ ১০/১০/২০১৬, ১৭/৩১৩ তারিখ ৭/৮/২০১৮, ২০/৩৭৫ তারিখ ২১/০৯/২০২০, ২৯/৩৮৪ তারিখ ২১/৯/২০২০। একই থানায় অভিযোগ রয়েছে  ১১টি।এই ১১টি অভিযোগকারীরা হলেন, সোহেল ( ০১৮৮১- ৮২১৭৩৬) তারিখ ২০/০৮/২০২০, বিবি রহিমা ( ০১৮৬৭ ৪৭৭৪৪০) তারিখ ২৬/৫/২০, পারভিন আকতার ( ০১৭২৬ ২৩৯৬৬৯) তারিখ ৩/৮/২০, নুর জাহান  তারিখ ১৬/১১/১৯, উম্মে হাবিবা ( ০১৮৭৪ ৫১২৯৫৮) তারিখ ৫/৮/২০, মোহাম্মদ জাফর ( ০১ ৮৭৫ ৯৯২৬৪০) তারিখ ১৯/৩/২০, নুরুর হক মান্না ( ০১৯১৭ ৮৮৪৫৪৪) তারিখ১৬/৩/২০, মোহাম্মদ মোরশেদ ( ০১৯৭৯ ৩৩৫৮২৫) তারিখ ৫/৮/২০, নেজাম উদ্দিন ( ০১৮১২ ২২৩১৯৮) তারিখ ৫/৮/২০, নেজাম উদ্দিন ( ০১৮১২ ২২৩১৯৮) তারিখ ২৫/২/২০, পারভিন আক্তার ( ০১৮১৮ ৫৭২১৮২) তারিখ ১৩/১০/১৯।বার্মাইয়া কামালের বিরুদ্ধে আদালতেও রয়েছে মামলা।মামলা টি জনৈক পারভিন আকতার করেছেন। মামলা নং ৩৫৪/ ২০ তারিখ ২২/৯/১৯।

এদিকে খুলশী থানায়ও রয়েছে জিডি।সংবাদে উল্লেখিত জামাল আহমেদ এই জিডিটি করেন।জিডি নাম্বার ৪২৯তারিখ ১০/৮/১৯।ডাকাত কালুর বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় মামলা ও জিডি রয়েছে।বায়েজিদ থানায় তার বিরুদ্ধে মামলা নং ২৯/৩৮৪ তারিখ ২৯/৯/২০ ।

এই বিষয়ে বায়োজিদ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে । সংশ্লিষ্ট কর্মকর্তা বিষয়টি স্বীকার করছেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *