জুন ১৯, ২০২১ ৭:৩১ অপরাহ্ণ

আনোয়ারায় মামলা দায়ের করায় বাদীর উপর হামলা’ শীর্ষক সংবাদের তীব্র প্রতিবাদ

শেয়ার করুন

আমি চট্টগ্রাম জেলার আনোয়ারা থানার বটতলী গ্রামের মৃত ছালেহ আহমদের পুত্র শামসুল আলম। ‘আনোয়ারায় মামলা দায়ের করায় বাদীর উপর হামলা’ শীর্ষক শিরোনামে বাংলা ধারা অনলাইন পোর্টালে আমাকে জড়িয়ে ষড়যন্ত্রমূলক সংবাদ সম্প্রচার হয়।ওই সংবাদে আমাকে ইয়াবা ব্যবসায়ী, ভুমিদখলবাজসহ নানা অপকর্মের সাথে জড়িত উল্লেখ করা হয়। নানা অপকর্ম দ্বারা কি বুঝানো হলো ? আমাকে ইয়াবা ব্যবসায়ী কিভাবে বানালো ও ভুমি দখলবাজ কীভাবে বললেন তার প্রমাণাদি জানতে চাই।

আমি একজন স্বশিক্ষিত পরিশ্রমি ও সৎ ব্যবসায়ী হয়।পরিশ্রমী ও সৎ ব্যবসায়ী বলেই কঠোর অধ্যবসায়ের মাধ্যমে অংশদারীভিত্তিতে ইটভাটা, বরফমিল ও টেক্ট্রর ভাড়া দিয়ে জীবন নির্বাহ করে থাকি। ‘আনোয়ারায় মামলা দায়ের করায় বাদীর উপর হামলা’ শীর্ষক সংবাদে উল্লেখিত ব্যাক্তির সাথে জায়গা – সম্পত্তি সংক্রান্ত বিরোধ রয়েছে আমার সাথে।যা স্হানীয় গণ্যমান্য ব্যাক্তি ও গণপ্রতিনিধির মাধ্যমে রেজিস্ট্রার্ড চুক্তিমূলে মীমাংসা সম্পাদিত হয় । ওই সময় সাবেক মেম্বার মুহাম্মদ হারুন, মুহাম্মদ জহুর মিয়া, বর্তমান মেম্বার আকতার হোসেন মনু ও রফিক কোম্পানী এই মীমাংশায় ছিলেন। আমার  বিরুদ্ধে সংবাদে উল্লেখিত ব্যাক্তি জামাত নেতা নুরুজ্জামান যড়যন্ত্রে লিপ্ত রয়েছে।প্রসংগত এই জায়গা – সম্পত্তির বিরোধে ২০০৫ সালে আপন ছোট ভাই মোঃ শাহজাহানকে হত্যা করে।তারা পিতা পুত্র (তৌহিদ) ওই হত্যা মামলার  আসামী।এই ঘটনা এলাকাবাসী সকলেই জানে।

‘আনোয়ারায় মামলা দায়ের করায় বাদীর উপর হামলা’ শীর্ষক সংবাদটি আমার  সম্মানহানী ও মামলাবাজদের উৎসাহিত করা হয়েছে।যা প্রশাসন, সম্মানতি পাঠক, সাংবাদিক সমা্‌জ ও সচেতনমহল বিভ্রান্তিতে ফেলেছে।এই সংবাদের প্রতিবাদ জানাই।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *