এপ্রিল ১২, ২০২১ ৬:০৩ পূর্বাহ্ণ

চট্টগ্রামে আ’লীগের বিদ্রোহী প্রার্থী কাদেরের বিরুদ্ধে হত্যা মামলা

শেয়ার করুন

নগরীর ২৮ নম্বর পাঠানটুলি ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুরের গণসংযোগে গুলি বর্ষণের ঘটনায় বিদ্রোহী প্রার্থী আবদুল কাদের  (মাছ কাদের) সহ ১৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের হয়েছে।

মঙ্গলবার ১২ জানুয়ারি রাতে নগরীর ডবলমুরিং থানায় এই মামলা দায়ের হয়।গতরাতে তাদের আটকের পর হত্যা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

এর আগে, মঙ্গলবার (১২ জানুয়ারি) রাতে ২৮ নম্বর পাঠানটুলী ওয়ার্ডের মগপুকুর পাড় এলাকায় আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর ও বিদ্রোহী প্রার্থী ও সদ্য সাবেক কাউন্সিলর মো. আবদুল কাদেরের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় গুলিবিদ্ধ দুইজনকে হাসপাতালে নেওয়া হলে মো. আজগর আলী বাবুল (৫৫) নামে একজন মারা যান। নিহত আজগর আলী বাবুল আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুরের সমর্থক বলে জানা গেছে। আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর বাদি হয়ে মামলা দায়ের করেন।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার রাতে দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে আজগর আলী বাবুল নামে একজনের মৃত্যু হয়েছে। মাহবুব নামে গুলিবিদ্ধ এক যুবককে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপ-পুলিশ কমিশনার ফারুক জানান, পাঠানটুলি ওয়ার্ডের আওয়ামী লীগের সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর এবং বিদ্রোহী প্রার্থী আবদুল কাদেরের সমর্থকদের মধ্যে রাত ৮টার দিকে সংঘর্ষ ও গোলাগুলি শুরু হয়। এতে একপর্যায়ে দু’জন গুলিবিদ্ধ হয়। যাদের মধ্যে একজন মারা যান। খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ঘটনাস্থলে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *