জুন ১৯, ২০২১ ৭:১৭ অপরাহ্ণ

চসিক নির্বাচন: নগরীতে তিনদিন যান চলাচল বন্ধ থাকবে

শেয়ার করুন

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচন উপলক্ষে আগামী ২৫ জানুয়ারি রাত ১২টা থেকে ২৮ জানুয়ারি দুপুর ৩টা পর্যন্ত তিন দিন যান চলাচল বন্ধ রাখার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

এই তিনদিন মোটর সাইকেল, সিএনজি, মাইক্রোবাস, জিপ ও পিকআপসহ শহরের মধ্যে যানচলাচল বন্ধ থাকবে।

শুক্রবার (২২ জানুয়ারি) নির্বাচন কমিশন পরিচালনা-২ অধিশাখার উপসচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আগামী ২৭ জানুয়ারি চসিক নির্বাচন উপলক্ষে ২৫ জানুয়ারি রাত ১২টা থেকে ২৮ জানুয়ারি দুপুর ৩টা পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ রাখার নির্দেশের কথা জানানো হয়। এই তিনদিন মোটরসাইকেল, সিএনজি, মাইক্রোবাস, জিপ ও পিকআপসহ সড়কে যানচলাচলে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। চট্টগ্রাম জেলা প্রশাসন এবং সড়ক ও জনপথ বিভাগকে এই নিষেধাজ্ঞা কার্যকর করতে বলা হয়েছে।

এছাড়াও নৌ-যান চলাচলে ২৬ জানুয়ারি দিবাগত মধ্যরাত ১২টা থেকে ২৭ জানুয়ারি দিবাগত মধ্যরাত ১২টা পর্যন্ত নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, নির্বাচন পর্যবেক্ষণে থাকা দেশি-বিদেশি গণমাধ্যম কর্মী, নির্বাচনী কর্মকর্তা-কর্মচারী, আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য, নির্বাচনের বৈধ পরিদর্শক এবং জরুরি সেবা প্রদানকারী অ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ, গ্যাস, ডাক, টেলিযোগাযোগ কার্যক্রমে ব্যবহৃত যানবাহনের ওপর এই নিষেধাজ্ঞা থাকবে না।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *