জুন ১৯, ২০২১ ৭:১৭ অপরাহ্ণ

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত

শেয়ার করুন

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে/ রেজি. নং চট্ট- ২৮০৪) এর বার্ষিক সাধারণ সভা এবং ত্রি-বার্ষিক নির্বাচন আজ শনিবার (৩০ জানুয়ারি) সকালে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।এতে কার্য নির্বাহী কমিটির সভাপতি পদে দৈনিক সমকাল প্রতিনিধি প্রদীপ চৌধুরী, সহ-সভাপতি পদে দি ডেইলি অবজারভার এর দুলাল হোসেন, সা: সম্পাদক পদে ডিবিসি’র সৈকত দেওয়ান, সহ-সাধারণ সম্পাদক পদে সংবাদ প্রতিদিন’র লিটন ভট্টাচার্য্য রানা এবং কোষাধ্যক্ষ পদে চ্যানেল টুয়েন্টিফোর’র নুরুচ্ছাফা মানিক নির্বাচিত হয়েছেন।

কেইউজে’র প্রতিষ্ঠাতা সভাপতি সিনিয়র সাংবাদিক নুরুল আজম’র সভাপতিত্বে অনুষ্ঠিত প্রথম অধিবেশনে সংগঠনের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন, সংগঠনের বিদায়ী সাধারণ সম্পাদক মাছরাঙা টিভি’র কানন আচার্য্য এবং বার্ষিক আয় ব্যয়ের প্রতিবেদন উপস্থাপন করেন, কোষাধ্যক্ষ দুলাল হোসেন।

দ্বিতীয় অধিবেশনে গণতান্ত্রিক প্রক্রিয়ায় গোপন ব্যালটের মাধ্যমে সভাপতি, সাধারণ সম্পাদক এবং সহ-সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। প্রতিদ্বন্ধী না থাকায় সহ-সভাপতি ও কোষাধ্যক্ষ পদে ভোট গ্রহণ করা হয়নি।

কেউইজে’র প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল আজম নতুন কমিটির বিজয়ী ও বিজিত সকল কর্মকর্তা এবং সদস্যদের ঐক্যবদ্ধভাবে খাগড়াছড়ির সকল সাংবাদিকদের পেশাগত অধিকার ও মর্যাদা রক্ষার সংগ্রামে শামিল থাকার আহবান জানান।

তিনি কেইউজে’র জন্মলগ্ন থেকে সহযোগিতা করার জন্য স্থানীয় সংসদ সদস্য, পার্বত্য জেলা পরিষদসহ সামরিক বেসামরিক প্রশাসনের প্রতি প্রাতিষ্ঠানিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *