মে ১৮, ২০২১ ২:২১ পূর্বাহ্ণ

আনোয়ারার গহিরায় ৬ কোটি ৫০ লক্ষ টাকার ইয়াবা সহ আটক ১

শেয়ার করুন

আনোয়ারা প্রতিনিধি
র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী উপজেলার আনোয়ারা থানাধীন দোভাষীর ঘাটে মিয়ানমার হতে বঙ্গোপসাগর ব্যবহার করে ইয়াবা ট্যাবলেটের একটি বড় চালান খালাস করছে।
এই সংবাদের ভিত্তিতে গত ১ ফেব্রুয়ারি রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে র‌্যাব-৭ এর একটি অভিযান টিম গহিরা দোভাষীর বাজার এলাকায় কামরুজ্জামানের হার্ডওয়্যার এর দোকানের সামনে পোঁছা মাত্রই দুইজন ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে ১জন আটক করে। জানা গেছে, মোঃ আলাউদ্দিন (২৭)  আনোয়ারা থানার পশ্চিম রায়পুর গ্রামের মৃত মোজাহার মিয়ার পুত্র ।
পরবর্তীতে উপস্থিত সাক্ষীর সম্মুখে আটককৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্তমতে দোকানের মেঝের মাটির নিচ হতে সুরক্ষিত অবস্থায় ১,৩০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ কোটি ৫০ লক্ষ টাকা।
গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় সে দীর্ঘদিন যাবত মিয়ানমার হতে সাগর পথ ব্যবহার করে ইয়াবা ট্যাবলেটের বড় বড় চালান বাংলাদেশে আনয়ন করে পরবর্তীতে তা চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছে।
আটকব্যক্তি ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাবের মিডিয়া অফিসার মোঃ নুরুল আবছার সংবাদ মাধ্যম কে জানিয়েছেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *