জুলাই ২৮, ২০২১ ৪:০৪ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় ইয়াবাসহ ১ মাদক কারবারী গ্রেপ্তার ও ১টি পিকআপ গাড়ী জব্দ

শেয়ার করুন

চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি পিকআপ গাড়ীতে লুকানো অবস্থা থেকে ৬০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও পাচার কাজে ব্যবহৃত একটি পিকআপ গাড়ী জব্দ ও ১ জনকে গ্রেপ্তার করেছে।

আজ ২৩ জুন ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার কেরানীহাট নেজাম উদ্দিনের পেট্রোল পাম্পের সামনের রাস্তা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। এ সময় জব্দ করা হয় ইয়াবা বহনে ব্যবহৃত পিকআাপটি ( ঢাকামেট্রো ন- ২১-১০০৩)ও গ্রেফতার করা হয় পাচারকারীকে। গ্রেপ্তারকৃত ইয়াবা পাচারকারীর নাম মোহাম্মদ শামীম( ২১)।

সে কুমিল্লা জেলার বুড়িচং থানার বরশাল বাজার ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বালিকাড়া এলাকার আব্দু সরু মিয়ার ছেলে। উদ্ধারকৃত ইয়াবাগুলোর বাজারমূল্য ১৮ লাখ টাকা বলে পুলিশ জানিয়েছেন। থানা পুলিশ সূত্রে জানা যায়, কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট নিয়ে একটি পিকআাপ চট্টগ্রামের দিকে যাচ্ছিল।এমন গোপন সংবাদে সাতকানিয়া থানা পুলিশের উপ পরিদর্শক সুব্রত দাশ সংগীয় ফোর্স নিয়ে চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের কেরানীহাট এলাকায় অবস্থান নেন। পরে ওই প্রাইভেটকারটি সেখানে আসলেই সিগন্যাল দেয় পুলিশ।সেখানেই ইয়াবা পাচারকারী শামীমকে পুলিশ গ্রেফতার করেন। পরে তার স্বীকারোক্তি মতে গাড়ির বডি কেটে বিশেষভাবে লুকানো অবস্থা থেকে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ছাড়া জব্দ করা হয় পিকআপটি। সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন বলেন এ ঘটনায় আজ ২৩ জুন বধবার গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা হয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *