সেপ্টেম্বর ২১, ২০২১ ১১:৫৭ অপরাহ্ণ

রবি ব্যবহারকারীদের জন্য স্যামসাংয়ের ক্যাশব্যাক ও অ্যাক্টিভেশন বোনাস অফার

শেয়ার করুন

ঢাকা, ২৬ জুলাই ২০২১

স্যামসাং সম্প্রতি রবি সংযোগের মাধ্যমে এর ফোরজি হ্যান্ডসেট ব্যবহারকারীদের জন্য নতুন ক্যাম্পেইন শুরু করেছে। ক্যাম্পেইনে নির্দিষ্ট কিছু স্যামসাং স্মার্টফোন ক্রয় ও রবি নম্বর ব্যবহার করে অ্যাক্টিভেশনের ওপর থাকছে আকর্ষণীয় ক্যাশব্যাক এবং অ্যাক্টিভেশন বোনাস।
ক্রেতারা মাসে মোট (পিওর/কম্বো) ডেটা কেনার জন্য সর্বনিম্ন ৫০০ টাকা ব্যায়ে মাসিক ভিত্তিতে ১০ শতাংশ ক্যাশব্যাক পাবেন। প্রতি মাসে ক্যাশব্যাক পাবেন সর্বোচ্চ ৫০ টাকা। অ্যাক্টিভেশন বোনাস হ্যান্ডসেটের মডেল অনুসারে বিভিন্ন ধাপে ইন্টারনেট ভলিউম হিসেবে প্রদান করা হবে। গ্যালাক্সি এম৩১, গ্যালাক্সি এ৩২, গ্যালাক্সি এম৬২, গ্যালাক্সি এম৫১, গ্যালাক্সি নোট ১০ লাইট ও গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাউভ জি’র সাথে ক্রেতারা মোট ১৫ জিবি অ্যাক্টিভেশন বোনাস পাবেন; এতে ৫ জিবি ফোরজি ডেটা থাকবে ৩ মাসের জন্য। গ্যালাক্সি এম০২, গ্যালাক্সি এ১২, গ্যালাক্সি এম১২ ও গ্যালাক্সি এম২১ সাথে ক্রেতারা মোট ১২ জিবি অ্যাক্টিভেশন বোনাস পাবেন; এতে ৪ জিবি ফোরজি ডাটা থাকবে ৩ মাসের জন্য। সকল হ্যান্ডসেটের জন্য ক্যাশব্যাক অফার সমান। ইন্টারনেট বোনাসের অফারগুলোর মেয়াদ থাকবে ৭ দিন।
হ্যান্ডসেট সক্রিয় করতে ও ডিভাইসের সাথে নম্বর ট্যাগ করতে ক্রেতাদেরকে হ্যান্ডসেট কেনার পরে যে কোনও বৈধ মোবাইল নম্বরে তাদের রবি সিম ব্যবহার করে একটি চার্জযোগ্য ভয়েস কল করতে হবে। অ্যাক্টিভেশন বোনাস হ্যান্ডসেট সক্রিয় করার ২৪ ঘণ্টার মধ্যে প্রদান করা হবে। ক্রেতারা অ্যাক্টিভেশন বোনাস পাওয়ার পর ক্যাশব্যাক অফারের জন্য বিবেচিত হবেন। ক্যাম্পেইনে স্যামসাং হ্যান্ডসেটের আইএমইআই’র সাথে রবি সিমের ট্যাগটিকে এক্সক্লুসিভ হিসেবে বিবেচনা করা হয়, ফলে বোনাস উপভোগের জন্য একাধিক ডিভাইসে একটি সিম ব্যবহার করা যাবে না। ক্যাশব্যাক বোনাস মূল ব্যলেন্সের সাথে যোগ হবে এবং এটি শুধুমাত্র রবি গ্রাহকদের জন্য প্রযোজ্য। মূল অ্যাকাউন্টে রিচার্জ করলে ক্যাশব্যাক অফার পেতে ৫শ’ টাকা ব্যবহারের শর্তে তা যোগ হবে না। রবির পুরনো ও নতুন উভয় ব্যবহারকারীই নির্বাচিত মডেলগুলো থেকে তাদের পছন্দনীয় স্যামসাং ডিভাইস কিনে এই লোভনীয় অফারটি গ্রহণ করতে পারেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *