সেপ্টেম্বর ২১, ২০২১ ২:১৫ অপরাহ্ণ

চট্টগ্রাম মহাগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে সজীব ওয়াজেদ জয়’র জন্মদিন

শেয়ার করুন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র ও তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা ডিজিটাল বাংলাদেশ এর রূপকার সজীব ওয়াজেদ জয় এর জন্মদিন উপলক্ষে
চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে হালিশহর বড়পোল মোড়ে বাংলাদেশের সর্ববৃহৎ বঙ্গবন্ধু ম্যূরাল সম্মুখে কেক কেটে জন্মদিন পালন করা হয়।

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ হেলাল উদ্দিনের সার্বিক ব্যবস্থাপনায় ও সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক আশীষ কুমার সিংহ, উপ-পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক তারেক মাহমুদ পাপ্পু,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোহাম্মদ ইদ্রিচ ও বোখারী আজম, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ মকছুদ আলী, এড. মহিউল ইসলাম সোহেল, এড. নজরুল ইসলাম, আসিবুল আলম, সাইফুল ইসলাম মামুন, ওমর ফারুক, সামসুদ্দীন মানিক, এড. গৌতম হাজারী, মোঃ শাকিল, মঈনুর রহমান, শেখ ফরিদ, মোছাদ্দেকুল মওলা সৌরভ, গোলাম হোসেন সুমন, মফিজুর রহমান দুলাল, মোঃ ফয়সাল উদ্দিন, মোঃ নাজিম উদ্দিন, সোহেল খান ফানাহ, আরমান হোসেন নয়ন, জুয়েল দত্ত, মাহমুদুর রহমান, নুরুল গনি, আরিফ আহমেদ, মোঃ দুলাল, শেখ কামাল উদ্দিন রাকিব প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, বিশ্বখ্যাত তথ্য প্রযুক্তিবিদ ও মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ঐকান্তিক প্রচেষ্ঠা এবং দুরদর্শী ভূমিকায় বাংলাদেশ তথ্য প্রযুক্তিতে সারা বিশ্বে রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে উনার প্রতি কৃতজ্ঞতা এবং জন্মদিনের ফুলেল শুভেচ্ছা জানিয়ে সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *